LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রমজান উপলক্ষে হাটের ইজারা মওকুফ করলেন ইজারাদার



বি এ রায়হান, গাজীপুর:
গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া-সাতানি হাটের ইজারা রমজান উপলক্ষ্যে মওকুফ করেছে ওই হাটের ইজারাদার সাদ্দাম হোসেন অনন্ত। তিনি উপজেলার নগরহাওলা গ্রামের মৃত বেলাল উদ্দিনের সন্তান।

হাটের দোকানদার লাল মিয়া বলেন, চার পাঁচ বিঘার কৃষি পণ্য এ হাটসহ আশপাশে কয়েকটি হাটে বিক্রি করি। সপ্তাহে দুই দিন শনিবার ও মঙ্গলবার সাতানি-ধনুয়া হাটে প্রায় হাজার খানেক কৃষক তাদের পণ্য বিক্রি করতে আসেন। অন্য হাটের ইজারা রমজান মাসে দ্বিগুণ করেন, আর ধনুয়া হাটের ইজারাদার ইজারা মওকুফ করেছেন, এটা অবশ্যই একটা প্রশংসণীয় উদ্যোগ।

ইজারাদার সাদ্দাম হোসেন অনন্ত বলেন, কয়েকশ বছরের ঐতিহ্য রয়েছে এই হাটের। গ্রামের কৃষকরাই যেমন এই হাটে প্রাণ তেমনই কৃষকই দেশের মূল চালিকা শক্তি। আশপাশের কয়েকটি গ্রামের কৃষক তাঁর উৎপাদিত কৃষি পণ্য বিক্রি করতে আসেন এই হাটে। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে দেশব্যাপী লকডাউন থাকায় কৃষক তার উৎপাদিত কৃষি পণ্যের সঠিক মূল্য পাচ্ছেন না। এতে কৃষকরা যেমন ব্যাপক ক্ষতির সম্মুখীন হচ্ছে তেমনি কৃষিকাজে নিরুৎসাহিত হচ্ছেন। কৃষি কাজে কৃষকদের আস্থা ধরে রাখতে পুরো রমজান মাস জুড়েই হাটের ইজারা মওকুফ করা হয়েছে। তিনি বলেন, আমার এই সামান্য উদ্যোগে যদি কৃষক উৎসাহী হয় তাহলেই সার্থক হবো।

উল্লেখ্য, সাদ্দাম হোসেন অনন্ত নিজের খরচে ৭০বছর বয়সী আছিয়া বেগমকে হজ্জ্ব পাঠিয়ে তাঁর স্বপ্ন পূরণ করিয়ে ব্যাপক আলোচনায় আসেন। এছাড়াও নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার শৈলাডহর গ্রামের প্রতিবন্ধী জাকির হোসেনকে একটি পাকা বাড়ি নির্মাণসহ শ্রীপুরে অসহায় দুস্থদের থাকার ঘর নির্মাণ করাসহ মানবতার কাজে সবসময়ই এগিয়ে আসেন।


1